রবীন্দ্রনাথ সরকার, রংপুর জেলা প্রতিনিধিঃ “দৈনিক কলম কথা’র ৫ম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে রংপুর সদরে আলোচনা সভা ও কেক কেটে শুভজন্মদিন উদযাপন করা হয়।

এসময়ে উপস্থিত ছিলেন দৈনিক কলম কথা’র পত্রিকার রংপুর প্রতিনিধি রবীন্দ্রনাথ সরকার , দেনিক সকালের সময় পত্রিকার গংগাচড়া উপজেলা প্রতিনিধি মোস্তাকিন ইসলাম নয়ন, আরো উপস্থিত ছিলেন অ্যাডভোকেট হাসানুর রহমান, রংপুর জেলার স্বনামধন্য বিভিন্ন প্রতিষ্ঠানের নেতৃবৃন্দ
এ সময় অ্যাডভোকেট হাসানুর রহমান বলেন, কলম কথা পত্রিকা রংপুর বিভাগে বিশেষ জনপ্রিয়তা লাভ করছে। আমি পাঠক হিসেবে নিজেকে ধন্য মনে করি সেই সাথে সত্য প্রকাশের এক নির্ভীক ঠিকানা এই পত্রিকা।তিনি আরো বলেন সফলতার সাথে এই ৬ বছরে পদার্পণ করছে কলম কথা । সৃষ্টিকর্তার অশেষ কৃপায় আরো এগিয়ে যাক এই কামনা করি৷ দেনিক সকালের সময় পত্রিকার প্রতিনিধি মোস্তাকিন ইসলাম নয়ন বলেন আমরা শুধু রংপুর নয় সারা বিশ্বে এই পত্রিকার জনপ্রিয়তা দেখতে চাই । সত্য বস্তুনিষ্ঠ পত্রিকা হলো দৈনিক কলম কথা। এই পত্রিকার ৫ম প্রতিষ্ঠা বার্ষিকীর সফলতা কামনা করি ।
শেষে রংপুর জেলার বিভিন্ন ইলেক্ট্রিক মিডিয়া ও সাংবাদিক প্রতিনিধিদের আলোচনার মধ্য দিয়ে ” জেলা প্রতিনিধি” রবীন্দ্রনাথ সরকার অনুষ্ঠানটি সমাপ্ত ঘোষনা করেন।